1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গুলশানে এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ২০২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাজধানীর গুলশানে সুবাস্তু টাওয়ারে জান্নাতুল নওরিন এশা (২২) নামের এক তরুণী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার (৪ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এশা রাজধানীর সিটি কলেজ থেকে উচ্চমাধ্যমিক শেষ করেছেন।

মৃত এশার ফুপাতো ভাই রুশো জানান, গুলশানের শাহজাদপুরে সুবাস্তু টাওয়ারে মা সানজিদা নাহারের সঙ্গে থাকতেন তিনি। প্লাবন ঘোষ নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গতকাল সন্ধ্যায় তাদের দুজনের ঝগড়া হয়।

রাতে মায়ের সঙ্গে খাবার খেয়ে নিজের রুমে ঘুমাতে যান এশা। ভোরে মা তাকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু দরজা না খোলায় প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখা যায় ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে আছেন এশা। এ সময় তার দুই হাত ব্লেড দিয়ে কাটা ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এশার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। বিষয়টি গুলশান থানাকে জানানো হয়েছে।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ‘মৃত এশা এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..